ঢাকা, সোমবার   ০২ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৭ ১৪২৮

৬ ওভারে সাকিবদের লক্ষ্য ৭৯ রান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১১, ৮ জুন ২০২১ | আপডেট: ১২:১২, ৮ জুন ২০২১

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চতুর্থ রাউন্ডের ২৬তম ম্যাচে আজ মঙ্গলবার মোহামেডান স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। যে ম্যাচে সাকিব-তাসকিনদের বেধড়ক পিটিয়ে দলকে উড়ন্ত সূচনা দেন দুই ওপেনার শামীম পাটোয়ারী ও ইমরান উজ্জামান। তবে জোড়া পরপর চার উইকেট তুলে নিয়ে খেলায় ফেরে মোহামেডান।

বৃষ্টি বিঘ্নিত ৬ ওভারের এ ম্যাচে শেষ পর্যন্ত নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ৭৮ রান সংগ্রহ দোলেশ্বর। ইমরান ৪১ ও শামিম ২৯ রান করেন। যাতে জয়ের জন্য সাকিবদের লক্ষ্য দাঁড়ায় ৭৯ রান।

এর আগে সকালে সাভারস্থ বিকেএসপির চার নম্বর উইকেটে টস হেরে ব্যাট করতে নামে শীর্ষে থাকা প্রাইম দোলেশ্বর। বৃষ্টির কারণে দেরিতে শুরু হওয়া এ ম্যাচে তাসকিনের করা প্রথম ওভারেই দুই ছক্কা ও একটি চার হাঁকিয়ে ১৮ রান তোলেন শামিম-ইমরান। পরের ওভারে আক্রমণে আসা সাকিবকেও ছাড় দেননি এই দুই ওপেনার। একইভাবে তুলে নেন আরও ১৭ রান। 

তৃতীয় ওভারে আসা বাঁহাতি পেসার রুয়েল মিয়াঁকেও দেখতে হয় দুই ছক্কা ও এক চার। যাতে তিন ওভারেই পঞ্চাশ ছাড়িয়ে যায় দোলেশ্বরের স্কোর। দুই মারকুটে ওপেনারের উপুর্যুপুরি চার-ছক্কার মারে মাত্র তিন ওভারেই ৫৮ রান তুলে ফেলে প্রাইম দোলেশ্বর।

তবে সাকিব তাঁর দ্বিতীয় ওভারে এসে আরও একটা ছক্কা খেলেও তুলে নেন ৪১ রান করা ইমরান উজ্জামানকে। আবু হায়দারের হাতে ধরা পড়ার আগে মাত্র ১৪ বলে পাঁচটি ছক্কা ও দুটি চারে ঝড়ো ওই ইনিংস খেলেন ইমরান। যাতে ৬৮ রানের মাথায় প্রথম উইকেট হারায় দোলেশ্বর।

পরের ওভারে আক্রমণে এসেই মোহামেডানকে খেলায় ফেরান আবু জায়েদ রাহী। ক্রিজে নতুন আসা আগের ম্যাচের দুই নায়ক ফরহাদ রেজা (০) ও সাইফ হাসানকে (২) সাজঘরে ফেরান এই পেসার। যাতে ৭১ রানেই তৃতীয় উইকেট পতন দেখে দোলেশ্বর। 

পরে ফজল মাহমুদের (০) উইকেট হারিয়ে নির্ধারিত ছয় ওভারে ৭৮ রান তোলে দলটি। শামিম হোসাইন ২৯ রান করে অপরাজিত থাকেন। তাঁর ১৬ বলের এ ইনিংসে ছিল দুটি ছক্কা ও একটিমাত্র চারের মার।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি