ঢাকা, মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ২২ ১৪২৮

বাংলাদেশের বিপক্ষে নামার আগেই ধাক্কা খেলো ভারত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ৬ জুন ২০২১

অনুশীলনে টিম বাংলাদেশ

অনুশীলনে টিম বাংলাদেশ

২০২২ ফুটবল বিশ্বকাপ এবং এশিয়ান কাপ বাছাই পর্বে সোমবার (৭ জুন) বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে ভারত। তার আগেই বড় ধাক্কা খেলো সুনিল ছেত্রিরা। প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলটির ফুটবলার অনিরুদ্ধ থাপা।

বিষয়টি নিশ্চিত করেছেন অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের সচিব কুশল দাস। গণমাধ্যমকে তিনি বলেন, ‘অনিরুদ্ধ করোনা টেস্টে পজিটিভ হয়েছে। সে টিম হোটেলে কোয়ারেন্টাইন পালন করছে।’

এর আগে বিশ্বকাপ বাছাইয়ের প্রথম পর্বের ম্যাচে বাংলাদেশের কাছে প্রায় হেরেই যাচ্ছিল ভারত। তবে নির্ধারিত সময়ে দুই মিনিট বাকি থাকতে এই অনিরুদ্ধের গোলেই সে যাত্রায় বেঁচে যায় দক্ষিণ এশিয়া অন্যতম পরাশক্তিরা। পয়েন্ট ভাগ করতে হয় উভয় দলকেই।

তবে এবার বাংলাদেশকে হারানোর জন্যই মাঠে নামবে ভারত। এমনটাই জানালেন দলটির হেড কোচ ইগর স্তিমাচ। বললেন, ‘আমরা আগেরবার অল্পের জন্য বেঁচে যাই। শেষ মুহূর্তে সমতায় ফিরেছিল ছেলেরা। এবার আমরা আরও ক্ষুধার্ত হয়ে মাঠে নামব।’

বাংলাদেশও যে ছেড়ে কথা কইবে না- সেটা বলার অপেক্ষা রাখে না। সেবার ভারতেক বাঁচানো অনিরুদ্ধই এবার দলে নেই। তাছাড়া শেষ ম্যাচে আফগানদের সঙ্গে ড্র করলেও এখন জয়ের জন্য মুখিয়ে জেমি ডে-র শীষ্যরা।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি