ঢাকা, মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ২২ ১৪২৮

দিলশান-থারাঙ্গাদের কোচ হলেন জয়সুরিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৮, ৫ জুন ২০২১

দুই বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেই কোচিং পেশায় যুক্ত হলেন শ্রীলঙ্কার সাবেক কিংবদন্তী সনথ জয়সুরিয়া। শুক্রবার অস্ট্রেলিয়ার স্বল্প-পরিচিতি ক্রিকেট ক্লাবের প্রধান কোচের দায়িত্ব নিলেন লঙ্কান ক্রিকেট দলের এই সাবেক অধিনায়ক ও প্রধান নির্বাচক।

ভিক্টোরিয়ার ইস্টার্ন ক্রিকেট অ্যাসোসিয়েশনে খেলা মুলগ্রাভ ক্রিকেট ক্লাবের কোচ হয়েছেন জয়সুরিয়া। ঐ দলে খেলোয়াড় হিসেবে আছেন সাবেক দুই শ্রীলংকান তিলকরত্নে দিলশান ও উপুল থারাঙ্গা।

মুলগ্রাভ ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে বলা হচ্ছে, ২০২১/২২ মৌসুমে দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন ১১০ টেস্টের অভিজ্ঞতাসম্পন্ন জয়সুরিয়া। ফেসবুকে তারা জানায়, ‘কোচ হিসেবে ক্লাবে সনথকে পেয়ে আমরা আনন্দিত। আমাদের খেলোয়াড়, সিনিয়র-জুনিয়রদের জন্য তার অভিজ্ঞতা কাজে দিবে।’

মুলগ্রাভের প্রেসিডেন্ট মলিন পুলেনায়গাম জানান, এই বছরের শুরুর দিকে শ্রীলঙ্কা লিজেন্ডস দলের হয়ে একসাথে খেলেছেন জয়সুরিয়া ও দিলশান। তাদের অভিজ্ঞতা দলের জন্য সহায়ক হবে।

সর্বশেষ ২০১১ সালে আন্তর্জাতিক ম্যাচ খেলেন জয়সুরিয়া। তিন ফরম্যাট মিলিয়ে শ্রীলঙ্কার হয়ে ৫৮৬টি ম্যাচ খেলেছেন জয়সুরিয়া। ২২ বছরের সুদীর্ঘ এ ক্যারিয়ারে ১০৩টি হাফ-সেঞ্চুরি ও ৪২টি সেঞ্চুরিসহ ৪৪০টি উইকেট রয়েছে তার ঝুলিতে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি