ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভারত-প্রোটিয়া ম্যাচের মধ্যেই গ্যালারিতে মারামারি, লাথি-ঘুষি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৪, ১১ জুন ২০২২

ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ চলাকালে গ্যালারির দৃশ্য

ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ চলাকালে গ্যালারির দৃশ্য

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের মাঠে চলছিল ভারতের সঙ্গে দক্ষিণ আফ্রিকার মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ। তার মধ্যেই গ্যালারিতে হাতাহাতি, লাথি-ঘুষিতে জড়িয়ে পড়েন দর্শকরা। যার ভিডিও ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, গ্যালারিতে তিনজন মারামারি করছেন। এলোপাতাড়ি ঘুষি চালাচ্ছেন। একজনের ওপর ঘুষি চালাচ্ছেন দু'জন। যে ব্যক্তিকে দু'জন মিলে ঘুষি মারছেন, তাকে ঠেলে দেন অপর একজন। তারপর বসার আসনে ফেলেই চলতে থাকে মারপিট। এসময় ওই মারপিটে জড়িয়ে পড়েন আরও কয়েকজন। শেষপর্যন্ত একজন পুলিশকর্মী এসে থামান সবাইকে।

বৃহস্পতিবার (৯ জুন) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত ওই প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতকে সাত উইকেটে হারিয়ে দেয় দক্ষিণ আফ্রিকা। 

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে চার উইকেটে ২১১ রান তোলে ভারত। ৪৮ বলে ৭৮ রান করেন ইশান কিষান, ১১টি চার এবং ৩টি ছক্কার সাহায্যে। এছাড়া ১৬ বলে ২৯ রান করেন ঋষভ পন্ট। আর ১২ বলে ৩১ রানে অপরাজিত থাকেন হার্দিক পান্ডিয়া।

বিশাল ওই রান তাড়া করতে নেমে একটা সময় রীতিমতো ধুঁকছিল দক্ষিণ আফ্রিকা। তবে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ডেভিড মিলার। যেখানে রাসি ফন ডার ডুসেন রীতিমতো সমস্যায় পড়ছিলেন, সেখানে বিধ্বংসী ফর্মে ছিলেন আইপিএলে গুজরাট টাইটানসের এই বিদেশি তারকা। 

আর মিলারকে পেয়েই যেন পরবর্তীতে বেধড়ক মারতে থাকেন ডুসেনও। যার ফলে শেষপর্যন্ত পাঁচ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় দক্ষিণ আফ্রিকা। 

দলের পক্ষে মাত্র ৪৬ বলে ৭৫ রানে অপরাজিত থাকেন প্রোটিয়া তারকা ডুসেন, সাতটি চার এবং পাঁচটি ছক্কার সাহায্যে। আর ৩১ বলে ৬৪ রানে অপরাজিত থাকেন কিলার মিলার খ্যাত প্রোটিয়া তারকা ব্যাটার, চারটি চার এবং পাঁচটি ছক্কার মারে। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি