ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

পাপারাৎজি এড়াতে এভাবেই রিসোর্টে পৌঁছাবেন ভিকি-ক্যাটরিনা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৭, ৩ ডিসেম্বর ২০২১

রাজস্থানের 'সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা'তে প্রজাপতিদের মেলা বসে গিয়েছে। সেখানেই ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল।  কিন্তু কীভাবে সবার নজর এড়িয়ে রিসর্টে পৌঁছাবেন তারা? জেনে নিন।

দিন এগোচ্ছে, এদিকে জোরকদমে তোরজোড় চলছে রাজস্থানে। কিন্তু এখনও পর্যন্ত ভিকি কৌশল বা ক্যাটরিনা কইফের পক্ষ থেকে কোনও অফিশিয়াল কনফার্মেশন পাওয়া যায়নি। তাতে কী! আপাতত যা শোনা গেছে জয়পুরে পৌঁছে সড়কপথে রনথম্বোরের দিকে এগোবেন না হবু দম্পতি।

পাপারাত্জি এবং উত্সাহী মানুষের বাড়তি অ্যাটেনশন থেকে বাঁচতে তারা নাকি জয়পুর বিমানবন্দর থেকে হেলিকপ্টারে রওনা দেবেন সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারার উদ্দেশে।

অনুমান করা হচ্ছে ৫ ডিসেম্বরেই মুম্বই থেকে জয়পুর উড়ে যাবেন তারা। বিয়ের সিক্রেসি বজায় রাখতে একাধিক পদক্ষেপ নেওয়া হচ্ছে। 

জানা গেছে বিয়ের ভেন্যুর আসপাশে কোনও ড্রোন উড়তে দেখা গেলে তা এয়ারগান দিয়ে গুলি করে নামিয়ে দেওয়া হবে। এছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিতদের SOP সই করতে হচ্ছে। কী কী শর্ত দেওয়া হয়েছে সেই SOP তে? বিভিন্ন সূত্র মারফত যা জানা গিয়েছে তা হল...


১. বিয়েতে উপস্থিত থাকা বা না থাকার কোনও কথা বাইরে জানানো যাবে না।

২. কোনও ছবি তোলা যাবে না।

৩. সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি শেয়ার করা যাবে না।

৪. বিয়ের লোকেশনের কথা সোশ্যাল মিডিয়ায় বলা যাবে না।

৫. বিয়ের ভেন্যুতে পৌঁছে বাইরের দুনিয়ার সঙ্গে যোগাযোগ রাখা যাবে না।

৬. ওয়েডিং প্ল্যানারদের অ্যাপ্রুভালের পরই বিয়ের ছবি পাবলিশ করা যাবে।

৭. বিয়ের ভেন্যুতে কোনও ভিডিও বা রিলস শ্যুট করা যাবে না।

চমকের এখানেই শেষ নয়। বিয়েতে প্রাইভেসি বজায় রাখার জন্য প্রত্যেক অতিথিকে নাকি একটি করে কোড নাম দেওয়া হবে। সেই নামেই হবে হোটেল বুকিং এবং হোটেলের রুম সার্ভিস, নিরাপত্তা এবং বাউন্সার এই কোড নামের ভিত্তিতেই দেওয়া হবে। এই সবই করা যাতে বাইরের কারও পক্ষে বোঝা সম্ভব না হয় কোন হোটেলের কোন ঘরে কোন তারকা আছেন।

অন্যদিকে, জয়পুরের স্থানীয় খবরে প্রকাশিত হয়েছে বিয়ে বাড়ির অন্দরমহলের কিছু খবর। আর সেখান থেকেই জানা গেল বিয়ের জন্য এলাহি রয়্যাল স্যুট বুক করেছেন ক্যাট-ভিকি।

শোনা গেছে ভিকি কৌশলের জন্য বুক করা হয়েছে মানসিংহ স্যুট আর হবু কনের জন্য বুক হয়েছে রাণী রাজকুমারী স্যুট। যার প্রতিটির ভাড়া দিনে ৭ লাখ টাকার আসপাশে।

সূত্র: এই সময় 

এসবি 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি