ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মেসির অভিষেকের আগেই ফরাসি লিগে হাঙ্গামা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬, ২৪ আগস্ট ২০২১

নিস-মার্সেই ম্যাচের সেই উত্তপ্ত মুহূর্ত

নিস-মার্সেই ম্যাচের সেই উত্তপ্ত মুহূর্ত

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির অভিষেকের আগেই এক অপ্রীতিকর ঘটনা ঘটে গেল ফরাসি লিগে। দর্শক হাঙ্গামায় মাঝপথেই পরিত্যক্ত হলো লিগ ওয়ানের নিস বনাম অলিম্পিক মার্সেইয়ের ম্যাচটি।

গত রোববার রাতে খেলা ছিল নিসের ঘরের মাঠ অ্যালায়েঞ্জ রিভেইরায়। ম্যাচের প্রথমার্ধটা শেষ হয় গোলশূন্য। দ্বিতীয়ার্ধের খেলাও শুরু হয় নির্বিঘ্নেই। ৪৯ মিনিটের মাথায় ডলবার্গের গোলে ১-০তে এগিয়ে যায় হোম টিম নিস। তবে ম্যাচের ৭৪ মিনিটের মাথায় মার্সেইয়ের একটি কর্ণারের সময় শুরু হয় গোলমাল।

হোম টিমের সমর্থকরা আচমকাই মাঠে পানির বোতল ছুঁড়তে শুরু করেন। কর্ণার কিক নিতে যাওয়া পায়েতের পিঠে সজোরে এসে আঘাত হানে একটি কোমল পানীয়ের বোতল। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান ফুটবলাররা। তবে তার পরেই ফুটবলাররাও বোতল কুড়িয়ে পালটা দর্শকদের দিকে ছুঁড়তে থাকেন।

এরপরেই গ্যালারি থেকে দর্শকদের মাঠে নেমে তাণ্ডব চালাতে দেখা যায়। বেশ কয়েকজন ফুটবলার ঘটনায় আহত হয়েছেন বলেও খবর। সোশ্যাল মিডিয়ার কয়েকটি ভিডিওতে ফুটবলারদের আহত হওয়ার ছবি ধরা পড়ে। পরিস্থিতি শান্ত হলেও মার্সেইয়ের ফুটবলাররা পুন:রায় মাঠে নামতে অস্বীকার করেন। ফলে ম্যাচটি বাতিল করতে হয়।

ম্যাচ ভেস্তে যাওয়ার পর মার্সেই প্রেসিডেন্ট পাবলো লঙ্গারিয়া বলেন, ‘লিগ কর্তৃপক্ষ ম্যাচ পুন:রায় শুরু করার সিদ্ধান্ত নেয়। তবে আমাদের খেলোয়াড়দের নিরাপত্তা নিয়ে কোনও নিশ্চয়তা দেয়া হয়নি। আমরা খেলোয়াড়দের নিরাপত্তার স্বার্থেই মাঠে না নামার সিদ্ধান্ত নিই। রেফারিও আমাদের সঙ্গে একমত হন। তিনিও জানান, ফুটবলারদের নিরাপত্তা নিশ্চিত নয়। এটা দুর্ভাগ্যজনক। তাই আমরা মাঠে না নেমে মার্সেই ফিরে আসার সিদ্ধান্ত নিই।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি