ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৮ ১৪২৮

অবশেষে অন্তঃসত্ত্বা সৎ বোনকে বিয়ে করলেন রেসার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৩, ২৪ আগস্ট ২০২১

মিগুয়েল অলিভিয়েরা ও আন্দ্রেয়া পিমেন্টা

মিগুয়েল অলিভিয়েরা ও আন্দ্রেয়া পিমেন্টা

সৎ বোনের সঙ্গে ছিল ঘনিষ্ঠ সম্পর্ক। সেই সম্পর্ক লুকিয়ে রেখেছিলেন দীর্ঘ ১১ বছর ধরে। অবশেষে পরিণতি পেল দুই সৎ ভাই-বোনের সম্পর্ক। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তারা। তারকা মোটোজিপি রেসার মিগুয়েল অলিভিয়েরা বিয়ে করলেন তারই সৎ মায়ের কন্যা আন্দ্রেয়া পিমেন্টাকে। শুধু তা-ই নয়, আন্দ্রেয়া সন্তান সম্ভবাও বটে।

অলিভিয়েরা জানান, তিনি তার বাবার দ্বিতীয় স্ত্রী-র মেয়েকে দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন এবং দু'জনের মধ্যে একটি ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। তবে ১১ বছর ধরে গোপনে প্রেম পর্ব চালিয়ে গিয়েছেন তারা। কেউ কিছুই জানতে পারেননি। 

গত বছর এক পর্তুগীজ টিভি-তে একটা সাক্ষাৎকার দেয়ার সময়ে প্রথম তাদের ঘনিষ্ঠ সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন অলিভিয়েরা। এ সময়ে তারা বাগদান পর্বও সেরে ফেলেছিলেন। কিন্তু মোটোজিপি-র কাছে আলিভিয়েরার প্রতিশ্রুতি থাকার কারণে বিয়েটা করতে পারেননি তখন। চলতি বছর জুলাইয়ের শেষেই বিয়েটা সেরে নেন তারা।

গত সপ্তাহেই এই নবদম্পতি ঘোষণা করেন, আন্দ্রেয়া সন্তান সম্ভবা। একটি আল্ট্রা-সাউন্ড রিপোর্টের ছবির সঙ্গে বেবি বাম্পের ছবিও শেয়ার করেন নবদম্পতি।

স্ত্রী সন্তান সম্ভবা হওয়ায় অলিভিয়েরা রীতিমত উচ্ছ্বসিত। বলেছেন, ‘আমরা দু'জনেই খুব খুশি। আমাদের জীবনে নতুন সদস্যের আগমণের জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

সমাজের রোষানল, বিতর্ক, কোনও কিছু তোয়াক্কা না করে নিজেদের ভালবাসাকে ও সম্পর্ককে পরিণতি দিয়েছেন এই প্রেমিক-প্রেমিকা যুগল। বরং তাদের ভালবাসার গল্প নিয়েই চলছে এখন জোর চর্চা। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি