ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২, || মাঘ ৫ ১৪২৮

আবারও কি সন্তান দত্তক নিলেন সুস্মিতা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৯, ১৪ জানুয়ারি ২০২২

বিয়ে না করেও সংসারী তিনি। সমাজের চোখ রাঙানির তোয়াক্কা না করে ইতোমধ্যেই দুই মেয়ের মা সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। এবার আরো একটি পুত্রসন্তান দত্তক নিলেন তিনি। সম্প্রতি তিন সন্তানকে নিয়ে মিডিয়ার সামনে আসেন এই নায়িকা।

মাত্র ২৪ বছর বয়সে প্রথম কন্যাসন্তান রিনিকে দত্তক নেন সুস্মিতা। ২০১০ এ দত্তক নেন দ্বিতীয় মেয়ে আলিশাকে। এবার নিলেন তিন নম্বর সন্তানকে। ইনস্টাগ্রামে তিন সন্তানকে নিয়ে আলোকচিত্রীদের সামনে হাসিমুখে ছবি তুলেছেন তিনি। 

ওই ছবিতে দেখা যায়, সুস্মিতা ও তার দুই কন্যা এবং হলুদ টি-শার্ট এবং ব্লু ডেনিম পরা এক শিশু পুত্র। যাকে সুস্মিতা ‘গডসন’ বলে উল্লেখ করেছেন। ছবি শিকারিদের দাবি, নায়িকা ওই শিশুপুত্রকে দত্তক নিয়েছেন। যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি সুস্মিতা।

যদিও ভারতের একটি সংবাদ মাধ্যমের রিপোর্টে বলা হয়েছে, ওই মিষ্টি বাচ্চাটি আসলে অভিনেত্রীর এক ঘনিষ্ঠ বান্ধবীর সন্তান। তাকে দত্তক নেননি সুস্মিতা। কিন্তু তাতে গুঞ্জন থামেনি। 

এই বঙ্গতনয়ার জীবন সংক্রান্ত দৃষ্টিভঙ্গির ভূয়সী প্রশংসা হচ্ছে সোস্যাল মিডিয়ায়। তৃতীয় সন্তান দত্তক নেওয়ায় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

নেটিজেনদের কেউ বলছেন, ‘‘সুস্মিতাকে স্ট্যান্ডিং ওভেশন অর্থাৎ সকলের উঠে দাঁড়িয়ে তাকে সম্মান দেখানো উচিত।’’ আবার কেউ বলেছেন, ‘‘সুস্মিতা সবার অনুপ্রেরণা।’’

সম্প্রতি সুস্মিতার নাম আরেকবার শিরোনামে এসেছিল। প্রেমিক রোহমান শওলের সঙ্গে ছাড়াছাড়ির খবর পোস্ট করেন তিনি। ইনস্টাগ্রামে দুজনের ছবি দিয়ে লেখেন, বন্ধু হিসাবে শুরু করেছিলাম। বন্ধুই রয়েছি। সম্পর্কের ইতি ঘটেছে অনেকদিন আগেই। কিন্তু ভালবাসা রয়ে গিয়েছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি