ঢাকা, রবিবার   ২৪ জানুয়ারি ২০২১, || মাঘ ১১ ১৪২৭

করোনামুক্ত হয়ে যা বললেন মাহমুদুল্লাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫০, ১৭ নভেম্বর ২০২০ | আপডেট: ২০:২৪, ১৭ নভেম্বর ২০২০

অনুশীলনে মাহমুদুল্লাহ রিয়াদ

অনুশীলনে মাহমুদুল্লাহ রিয়াদ

অবশেষে করোনামুক্ত হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সর্বশেষ নমুনা পরীক্ষায় তার দেহে ভাইরাসের উপস্থিতি মেলেনি, নেগেটিভ রেজাল্ট এসেছে। ফলে ক্রিকেটে ফিরতেও কার্যত আর কোনও বাধা নেই এই অলরাউন্ডারের।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম আসরে মুলতান সুলতানসের হয়ে প্লে-অফে খেলার সুযোগ পেয়েছিলেন রিয়াদ। পাকিস্তানে খেলতে যাওয়ার প্রস্তুতি হিসেবে করোনা পরীক্ষা করালে দুই দফায় পজেটিভ আসে রেজাল্ট। এতে ক্রিকেট এবং পরিবার থেকে রীতিমত বিচ্ছিন্ন থাকতে হয়েছে দেশের অন্যতম এই ক্রিকেট তারকাকে।

যদিও রিয়াদের লক্ষণ-উপসর্গ বলতে তেমন কিছুই ছিল না। তবে নিয়ম মেনেই আইসোলেশনে ছিলেন। যে কারণে পিএসএলে খেলা হয়নি রিয়াদের। তার বদলি খুঁজতে হয়েছে দলটিকে। তবে করোনা নেগেটিভ হয়ে রিয়াদ এখন প্রস্তুতি নেবেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য। যেখানে তিনি খেলবেন জেমকন খুলনার হয়ে। যা অনেকটাই তার হোম টিমের মতো।

রিয়াদের করোনামুক্ত হওয়ার বিষয়ে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘আমরা ফল হাতে পেয়েছি। নেগেটিভ এসেছে। গতকাল পরীক্ষা করিয়েছিল রিয়াদ, রাতে রেজাল্ট এসেছে। সে এখন ভালো আছে। খেলা বা অনুশীলন করতে আর কোনও সমস্যা নাই। তবে তার শারীরিক অবস্থা এখন কেমন সেটা তো জানি না। আমাদের দিক থেকে তার মাঠে ফিরতে ছাড়পত্র দেওয়া হয়েছে।’

এর আগে তিন দলের বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন হয়েছিল রিয়াদের দল। পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে রিয়াদের চ্যালেঞ্জটা তাই একটু বেশিই। রিয়াদ জানিয়েছেন, বুধবার (১৮ নভেম্বর) থেকেই শুরু করবেন অনুশীলন।

আজ ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে রিয়াদ লিখেছেন- আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ, সর্বশক্তিমান আল্লাহর রহমতে গতকালই আমার করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে। এখন শীঘ্রই যত তাড়াতাড়ি সম্ভব মাঠে ফিরে আসার চেষ্টা করব, ইনশাআল্লাহ। আপনাদের সবার প্রার্থনা, ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি