ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

কোহলিকে কটাক্ষ করায় চটেছেন আনুশকা শর্মা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫১ ২৫ সেপ্টেম্বর ২০২০

আইপিএলের ধারাভাষ্য দিতে গিয়ে গতকাল বৃহস্পতিবার বিরাট কোহালিকে সরাসরি ব্যক্তিগত আক্রমণ করেছিলেন প্রাক্তন ক্রিকেটার সুনীল গাওস্কর। বিরাটের স্ত্রী আনুশকা শর্মা জড়িয়ে সেই আক্রমণের ভাষাও অত্যন্ত কুৎসিত ছিল। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় সমলোচিত হতে থাকেন গাওস্কর। তার মন্তব্যের তীব্র নিন্দা করা হয়। আজ শুক্রবার গাওস্করের মন্তব্যের কড়া জবাব দিয়েছেন আনুশকাও। খবর আনন্দবাজার পত্রিকা’র। 

কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে গতকাল দুবাইয়ের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের খেলা অনুষ্ঠিত হয়েছিল। আইপিএলের ঐ ম্যাচে বিরাট কোহালি পর পর দুই বার লোকেশ রাহুলের ক্যাচ মিস করেন। পরে ব্যাটিং করতে গিয়ে মাত্র এক রানে আউট হয়ে তিনি ফিরে আসেন। সেই সময় টিভিতে ধারাভাষ্য দিচ্ছিলেন গাওস্কর। কমেন্ট্রি বক্সে বসে থাকা গাওস্করকে বলতে শোনা যায়, ‘এই যে লকডাউন ছিল, সেই সময় বিরাট শুধুই আনুশকার বোলিংই অনুশীলন করেছে। ঐ ভিডিওটা দেখেছি, ওতে কিছু হওয়ার নয়।’

এই মন্তব্যের পরেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়ে ওঠেন বিরাটের ভক্তেরা। কমেন্ট্রি প্যানেল থেকে গাওস্করের নাম বাদ দেওয়ার জন্য বিসিসিআই’র কাছে আবেদনও জানিয়েছেন অনেকে। আর সেই জেরে শুক্রবার মুখ খুললেন বিরাটের স্ত্রী আনুশকা শর্মা। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘মিস্টার গাওস্কর আপনার মন্তব্য কুরুচিকর। কিন্তু আমি আপনার কাছে জানতে চাই, স্বামীর খেলার জন্য স্ত্রীকে দায়ী করার মতো ভাবনা আপনি কী করে ভাবলেন? আমি নিশ্চিত, ক্রিকেট ধারাভাষ্যের সময় আপনি প্রত্যেক ক্রিকেটারের ব্যক্তিগত জীবনকে চিরকাল সম্মানই করে এসেছেন।’ নিজের ঐ মন্তব্যের প্রেক্ষিতে এখনও পর্যন্ত সুনীল গাওস্কর নীরব। এমনকি আনুশকার কড়া জবাবেও তিনি মুখ খোলেননি।

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি