ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১, || চৈত্র ২৯ ১৪২৭

আকর্ষণীয় মূল্য ছাড়ে ম্যাক্স পণ্য মিলছে ইভ্যালিতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪১, ২৯ ডিসেম্বর ২০২০

দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম লিমিটেড-এর সঙ্গে এবার যুক্ত হলো দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান ম্যাক্স গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান ম্যাক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এর মধ্যদিয়ে ম্যাক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মোট্র্যাক বাইক, এ-১ ম্যাক্স ক্রোকারিজ পণ্যসহ বিভিন্ন পণ্য আকর্ষণীয় মূল্য ছাড়ে কিনতে পারবেন ইভ্যালির গ্রাহকেরা।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইভ্যালির পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয়- সম্প্রতি রাজধানীর মহাখালিতে ম্যাক্স গ্রুপের প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। 

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং ম্যাক্স গ্রুপের নির্বাহী পরিচালক ও ম্যাক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী ইয়ামিনুর রশিদ তূর্য নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
 
এ বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল বলেন- আমরা খুবই আনন্দিত যে, দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠানগুলো ইভ্যালিতে যুক্ত করতে পেরেছি এবং স্বল্প মূল্যে ভালো মানের পণ্য গ্রাহকের হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। এরই অংশ হিসেবে ম্যাক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড ইভ্যালির সাথে যুক্ত হয়েছে। 

তিনি আশা প্রকাশ করে বলেন, ইভ্যালির মাধ্যমে আমরা গ্রাহকদের সাধ্যের মধ্যে সেরা পণ্য ও সেবা দেওয়ার লক্ষ্যে একসাথে কাজ করে যাবো।
 
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাহাদী চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি