ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

তামিম-শান্তর নেতৃত্বে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৭, ১৫ মার্চ ২০২১ | আপডেট: ১৪:৩৮, ১৫ মার্চ ২০২১

নিউজিল্যান্ডে নিজেদের একটি প্রস্তুতি ম্যাচের জন্য সফররত বাংলাদেশ দলের সদস্যদের ভাগ করে দুটি স্কোয়াড ঘোষণা করেছে টিম ম্যানেজমেন্ট। তামিম ইকবাল ও নাজমুল হোসাইন শান্তর নেতৃত্বে এই দুটি একাদশ সাজানোর সুবিধার্থে স্কোয়াডে আছেন স্থানীয় ক্রিকেটাররাও।

ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল মঙ্গলবার (১৬ মার্চ)। ৫০ ওভারের এই ম্যাচ শুরু হবে স্থানীয় সময় সকাল ১১টায় (বাংলাদেশ সময় ভোর ৪টায়)। ভেন্যু কুইন্সটাউনের জন ডেভিস ওভাল।

স্বাগতিক দলের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ডে অবস্থান করছে। আগামী ২০ মার্চ থেকে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে দুই দলের দ্বিপাক্ষিক লড়াই। তার আগে অচেনা কন্ডিশনে নিজেদের প্রস্তুতিকে ঝালাই করে নিতে টাইগাররা খেলবে প্রস্তুতি ম্যাচ।

তামিম একাদশ: তামিম ইকবাল, নাঈম শেখ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন এবং নিউজিল্যান্ডের এক ব্যাটসম্যান ও এক বোলার।

নাজমুল শান্ত একাদশ: লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রুবেল হোসেন এবং নিউজিল্যান্ডের স্থানীয় তিনজন ক্রিকেটার।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি