ঢাকা, মঙ্গলবার   ৩১ জানুয়ারি ২০২৩

পাকিস্তানে এসে মহাবিপদে ওয়েস্ট ইন্ডিজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৬, ১৬ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:০০, ১৬ ডিসেম্বর ২০২১

করাচির গ্যালারিতে গুটিকয়েক ক্যারিবীয় সমর্থক

করাচির গ্যালারিতে গুটিকয়েক ক্যারিবীয় সমর্থক

নিজ দেশের মাটিতে যখনই কোনও আন্তর্জাতিক ক্রিকেট আয়োজনের চেষ্টা করে, প্রায় প্রতিবারই বিপত্তির মুখে পড়তে হয় পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি)। নিরাপত্তা শঙ্কা নিয়ে নিউজিল্যান্ড ক্রিকেট দল পাকিস্তান থেকে ফিরে যাওয়ার পর ইংল্যান্ডও বাতিল করে তাঁদের সফর। আর এবার ওয়েস্ট ইন্ডিজকে রাজি করিয়ে পাকিস্তানে টেনে নিয়ে আসার পর দেখা দিয়েছে নতুন সমস্যা। এবার সমস্য়া-টা অবশ্য করোনাকে ঘিরে।

পাকিস্তানে পৌঁছানোর পরেই করোনায় আক্রন্ত হয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার। করোনা পজিটিভ হন টিম ম্যানেজমেন্টের আরও এক নন-কোচিং স্টাফও। আর এবার করোনায় আক্রান্ত হলেন সফরকারীদের আরও পাঁচ জন। এমনিতেই দল হারছে, তাঁর ওপর করোনার হানা। এ যেন মড়ার উপর খাঁড়ার ঘা!

উইন্ডিজ দল সূত্রে জানা গেছে, নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন উইকেটকিপার শাই হোপ, বাঁ-হাতি স্পিনার অকিল হোসেইন, অলরাউন্ডার জাস্টিন গ্রেভস, সহকারী কোচ রডি ইস্টউইক এবং দলের ফিজিশিয়ান ডা. আকশাই মানসিং। তাদের প্রত্যেককেই আইসোলেশনে পাঠানো হয়েছে। 

এর আগে ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি পেসার শেলডন কোটরেল এবং অল-রাউন্ডার রোস্টন চেজ ও কাইল মেয়ার্সের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল।

এ নিয়ে পাকিস্তানে খেলতে এসে ওয়েস্ট ইন্ডিজের মোট ৬ জন খেলোয়াড় করোনায় আক্রান্ত হলেন। যারা কিনা ইতোমধ্যেই করোনার জন্য ছিটকে গেছেন সিরিজ থেকে। তাঁর মধ্যেই আবার প্রথম টি-টোয়েন্টিতে আঙুলে চোট পান ডেভন থমাস। যে কারণে সিরিজ থেকে ছিটকে গেছেন তিনি।

তাই এবার পাকিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজ দুই বোর্ড মিলিতভাবে সিদ্ধান্ত নেবে চলতি সিরিজ নিয়ে। জানা গেছে, ওয়েস্ট ইন্ডিজ দলের সবারই আরও একবার করে করোনা পরীক্ষা করা হবে।

এমনই এক সঙ্কটপূর্ণ অবস্থায় আজ বৃহস্পতিবার করাচিতে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি খেলতে নামছে বিপর্যস্ত ক্যারিবীয় দল। ইতোমধ্যেই প্রথম দুই ম্যাচে হেরে সিরিজ খুইয়েছে তাঁরা।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি