ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

নতুন বছরে চমক নিয়ে ফিরছেন আনুশকা শর্মা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৫, ১ জানুয়ারি ২০২২

সর্বশেষ ২০১৮ সালে ‘জিরো’ সিনেমাতে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে। এরপর প্রযোজনায় ব্যস্ততা, বিয়ে, মা হওয়া মিলিয়ে তিন বছর হলো পর্দায় দেখা নেই অভিনেত্রীর। দর্শকরা অপেক্ষায় ছিলেন কবে ফিরবেন তাদের পছন্দের এই তারকা। সেই অপেক্ষার পালা শেষ করে রীতিমতো চমক দিয়ে ফিরছেন তিনি।

জানা গেছে, ভারতীয় ডিজিটাল প্লাটফর্মের সবচেয়ে বড় বাজেটের সিনেমা দিয়ে ফিরছেন আনুশকা। এছাড়া আরো একটি ওটিটির সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। শিগগিরই সিনেমা দুটিতে চুক্তিবদ্ধ হবেন আনুশকা।

নতুন বছরে আনুশকার সিনেপর্দায় ফেরাকে অনেকেই ইতিবাচক হিসেবে দেখছেন। তার এই সিনেমা দুটি ওটিটি প্লাটফর্মের জন্য দারুণ কিছু হবে এবং বিশ্বের বুকে ভারতীয় প্লাটফর্মের জনপ্রিয়তা আরো বাড়াবে বলেও মনে করছেন তারা। 

এক সময় নিয়মিত অভিনয় করা আনুশকা একের পর এক বক্স অফিস হিট করা সিনেমা দর্শকদের উপহার দিয়েছিলেন। নিজের অভিনয় দক্ষতায় ইন্ডাস্ট্রিতে তৈরি করেছেন শক্ত অবস্হান। দীর্ঘদিন অভিনয় থেকে দূরে থাকলেও সেই জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। নির্মাতারাও তাকে নিয়ে সিনেমা নির্মাণে আগের মতোই আগ্রহী।

এ প্রসঙ্গে আনুশকা বলেন, ‘‘অভিনয় থেকে দূরে আছি মানে এই নয় যে, আর অভিনয় করব না। আমি আসলে স্বামী-সন্তান নিয়ে একটু ব্যস্ত ছিলাম। সন্তান ছোট থাকায় তাকে সময় দিতে চেয়েছি। এখন যেহেতু আমার মেয়ে একটু বড় হয়েছে সেহেতু এখন সিনেমায় সময় দিতে পারব বলে মনে করছি। তাই আবারো দর্শকদের আনুশকা হয়ে ফিরছি। নতুন বছরে দারুণ কিছু চমক লাগা খবর দিতে পারব। বরাবরের মতোই ভিন্নধর্মী কাজের অংশ হতে যাচ্ছি। নতুন বছর বিনোদনের সঙ্গে শুরু করতে চাই।’’

সূত্র: দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি