ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দেশে ফিরেই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে সাকিব-মুস্তাফিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৭, ৭ মে ২০২১

চাটার্ড ফ্লাইটে চড়ে নিরাপদেই দেশে ফিরলেন বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব ও মুস্তাফিজ

চাটার্ড ফ্লাইটে চড়ে নিরাপদেই দেশে ফিরলেন বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব ও মুস্তাফিজ

আইপিএলের ১৪তম আসর মাঝপথে স্থগিত হওয়ায় ভারত থেকে চাটার্ড ফ্লাইটে চড়ে নিরাপদেই দেশে ফিরলেন বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। দেশে ফিরতেই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে দুজনকেই।

সরকারের নির্দেশনা অনুযায়ী ভারতফেরতদের থাকতে হবে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে। তাই নিয়ম অনুযায়ী সাকিব ও মুস্তাফিজকে পাঠানো হয়েছে এই বিধিনিষেধের আওতায়। দুই জনেই একসঙ্গে দেশে ফিরলেও একসঙ্গে থাকতে পারছেন না আর। গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে কোয়রেন্টাইনে থাকবেন সাকিব এবং মুস্তাফিজ কাওরানবাজারের একটি হোটেলে কোয়রেন্টাইনে থাকবেন বলে নিশ্চিত হওয়া গেছে। এই কোয়ারেন্টাইন পর্ব শেষ করেই বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন এই দুই ক্রিকেটার।

আসন্ন শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য এখনও চূড়ান্ত দল ঘোষণা না করলেও প্রাথমিক দলে থাকা বেশ কয়েকজনই ইতোমধ্যে মিরপুরে অনুশীলন আরম্ভ করেছেন। 

অন্যদিকে শ্রীলঙ্কা সিরিজ শেষ করে দেশে ফেরা তামিম-মুশফিকরাও নিজেদের হোম কোয়রেন্টাইন শেষে যোগ দেবেন অনুশীলন পর্বে। লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি শুরু হবে আগামী ২৩ মে থেকে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি