ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সেমিতে যেতে জয়ের বিকল্প ভাবছে না টাইগাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৮, ২৮ অক্টোবর ২০২১

টিম বাংলাদেশ

টিম বাংলাদেশ

স্কটিশদের কাছে হারার পর দুই জয়ে সুপার টুয়েলভ নিশ্চিত করলেও বিশ্বকাপের এই মূল পর্বের ম্যাচে সুবিধাই করতে পারছে না বাংলাদেশ। টানা দুই ম্যাচে হেরে ইতোমধ্যেই সেমিফাইনালে যাওয়ার পথটা কঠিন হয়ে গেলেও রুদ্ধ হয়ে যায়নি। এর সেই লক্ষ্যে সামনের তিনটি ম্যাচেই জয় ছাড়া ভিন্ন কিছু ভাবছে না টাইগাররা। এমনটাই জানালেন দলের উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান।

শুক্রবার (২৯ অক্টোবর) হাইভোল্টেজ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ও টি-টোয়েন্টির সফলতম দল ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচে জিতেই সেমিফাইনালের লড়াইয়ে টিকে থাকতে চায় বাংলাদেশ। 

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে গণমাধ্যমের সামনে হাজির হন উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান। দল সেমিফাইনালের স্বপ্ন এখনও দেখছে কি না, এমন প্রশ্নের জবাবে আশার বাণীই শোনান দীর্ঘদেহী এই মারকুটে।

সেমিফাইনাল প্রশ্নে নুরুল হাসান বলেন, ‘অবশ্যই। আমাদের টিকে থাকতে হলে ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। সবার মনোযোগ এই ম্যাচটি নিয়েই। ইনশাআল্লাহ্‌ কাল (শুক্রবার) যদি ভালোভাবে শুরু এবং শেষ করতে পারি, তাহলে হয়ত পরের ম্যাচগুলোও সহজ হয়ে যাবে এবং পুরো দল চাঙ্গা হয়ে যাবে।’

প্রথম দুটি ম্যাচ হেরে টুর্নামেন্টের ব্যাকফুটে আছে বাংলাদেশ। এ প্রসঙ্গে সোহান বলেন, ‘দুই ম্যাচ হেরে অবশ্যই আমরা টুর্নামেন্টে ব্যাকফুটে আছি। দেশে থাকতে অনেককেই বলেছি এবং বলতেও শুনেছি, আমাদের আশা সেমিফাইনাল খেলা। কাল জিতলে সেমিফাইনালে খেলার আশা টিকে থাকবে।’

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): 
নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসাইন/শামীম হোসাইন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মাহেদী হাসান, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি