ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০২৪

তিন ‘অধিনায়ক’কে নিয়ে ঢাকার তারকাবহুল দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ২৭ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:৫৭, ২৭ ডিসেম্বর ২০২১

তামিম, রিয়াদ, মাশরাফি ও নাঈম

তামিম, রিয়াদ, মাশরাফি ও নাঈম

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফটে নিজেদের দল গুছিয়ে নিয়েছে বিসিবি ঢাকা। ফ্র্যাঞ্চাইজি নিয়ে নানা বিতর্ক থাকলেও বেশ ভারসাম্যপূর্ণ দলই গঠন করেছে ঢাকা।

প্লেয়ার্স ড্রাফটের আগমুহূর্তে টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে সরাসরি দলভুক্ত করে দলটি। এরপর চমক ছিল প্লেয়ার্স ড্রাফটেও। ড্রাফটের শুরুতেই দলটি কিনে নেয় ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে। এরপর সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকেও দলভুক্ত করে ঢাকা।

জাতীয় দলের তিন অধিনায়ক রিয়াদ, তামিম, মাশরাফি ছাড়াও ঢাকা দলে ভিড়িয়েছে রুবেল হোসাইন, নাঈম শেখ, শফিউল ইসলাম ও এবাদত হোসেনের মত দেশীয় ক্রিকেটারদের। 

এর আগে রিয়াদের পাশাপাশি তিন বিদেশি ক্রিকেটারের সঙ্গে সরাসরি চুক্তি করে ঢাকা। তারা হলেন- শ্রীলঙ্কার ইসুরু উদানা, আফগানিস্তানের কাইস আহমেদ ও আফগানিস্তানের নজিবউল্লাহ জাদরান। এছাড়া আফগানিস্তানের মোহাম্মদ শাহজাদ ও ফজল হক ফারুকীকেও দলে নিয়েছে ঢাকা।

একনজরে ঢাকার স্কোয়াড
সরাসরি চুক্তি: মাহমুদউল্লাহ রিয়াদ, ইসুরু উদানা (শ্রীলঙ্কা), কাইস আহমেদ (আফগানিস্তান), নাজিবুল্লাহ জাদরান (আফগানিস্তান)।

ড্রাফট থেকে: তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসাইন, শুভাগত হোম চৌধুরী, মোহাম্মদ শাহজাদ (আফগানিস্তান), ফজল হক ফারুকী (আফগানিস্তান), নাঈম শেখ, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম, শামসুর রহমান শুভ, এবাদত হোসাইন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি