ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রথম ম্যাচেই দলের জয় দেখলেন মুস্তাফিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৬, ২৭ মার্চ ২০২২ | আপডেট: ২২:১০, ২৭ মার্চ ২০২২

সাবেক সতীর্থদের সঙ্গে মুস্তাফিজ

সাবেক সতীর্থদের সঙ্গে মুস্তাফিজ

চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচেই হারল মুম্বাই ইন্ডিয়ান্স। কোয়ারেন্টাইনে থেকেই দলের জয় দেখলেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। সাবেক ক্লাব মুম্বাইকে ৪ উইকেটে হারাল ফিজের এবারের দল দিল্লি ক্যাপিটালস। সেইসঙ্গে টানা ১০ আসরে নিজেদের প্রথম ম্যাচে হারের রীতি বজায় রাখল আইপিএলের রেকর্ড চ্যাম্পিয়ন দলটি।

রোববার বিকেলে মুম্বাইয়ের ব্রাবোর্নে অনুষ্ঠিত এ ম্যাচে দিল্লি ক্য়াপিটালসের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে স্বাগতিকরা। রোহিত শর্মার ৪১ ও ইশান কিষাণের অপরাজিত ৮১ রানে ভর করে পাঁচ উইকেটে ১৭৭ রান তোলে মুম্বাই। দিল্লির হয়ে ১৮ রানে তিন উইকেট নিয়ে সবচেয়ে সফল বোলার ছিলেন কুলদীপ যাদব। 

জবাব দিতে নেমে ব্যাট হাতে ক্যাপিটালস শুরুটা ভাল করলেও মুরুগান অশ্বিন ও বাসিল থাম্পির বোলিং সুবাদে মাঝপথে অবশ্য খেই হারিয়ে ফেলে ঋষভ পন্টের দল। 

তবে সপ্তম উইকেটে ললিত যাদব ও অক্সার প্যাটেল অপরাজিত ৭৫ রানের জুটি গড়ে ১০ বল ও ৪ উইকেট বাকি থাকতেই ম্যাচ জিতিয়ে দেয় দিল্লিকে। তবে ম্যাচ সেরা হন কুলদীপ যাদব। 

এদিকে, দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি ভারতে উড়ে আসা টাইগার কাটার মাস্টার মুস্তাফিজ এ ম্যাচে ছিলেন একাদশের বাইরে। স্বভাবতই কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। যার ফলে দলের বাইরে থেকেই দলের জয় দেখতে হয় তাকে। তবে দ্বিতীয় ম্যাচেই একাদশে দেখা যাবে ফিজকে। 

কারণ, এ ম্যাচে  এ ম্যাচে এক-দুই নয়, পাঁচ-পাঁচজন বিদেশি তারকাকে ছাড়াই মাঠে নামতে হয় ঋষভ পণ্টদের। এই পাঁচজন ক্রিকেটার হলেন- অস্ট্রেলিয়ার মিচেল মার্শ, ডেভিড ওয়ার্নার, দক্ষিণ আফ্রিকার এনরিখ নরকিয়া, লুঙ্গি এনগিদি ও বাংলাদেশের মুস্তাফিজুর রহমান।

দ্বিতীয় ম্যাচ থেকেই দেখা যেতে এদের মধ্যে তিন-চার জনকে। সেরকমই আভাস মিলেছে দিল্লি ক্যাপিটালস ফ্রাঞ্চাইজির পক্ষ থেকে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি