ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রূপগঞ্জকে বড় ব্যবধানে হারিয়ে শীর্ষে প্রাইম ব্যাংক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৮, ১১ জুন ২০২১ | আপডেট: ১২:৪২, ১১ জুন ২০২১

মূলত রনি ও বিজয়ের ব্যাটেই বড় জয়ের ভিত পায় প্রাইম ব্যাংক।

মূলত রনি ও বিজয়ের ব্যাটেই বড় জয়ের ভিত পায় প্রাইম ব্যাংক।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সপ্তম রাউন্ডের ম্যাচে আসরে নিজেদের ষষ্ঠ জয়ের দেখা পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ব্যাটসম্যানদের দাপটের পর বোলারদের নৈপুণ্যে লিজেন্ডস অব রূপগঞ্জকে ১০১ রানের বড় ব্যবধানেই হারিয়েছে এনামুল হক বিজয়ের দল।

আজ শুক্রবার মিরপুরে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৬৯ রান জড়ো করে প্রাইম ব্যাংক। দলের পক্ষে সর্বোচ্চ ৬৯ রান করেন অধিনায়ক এনামুল হক বিজয়। ৪৯ বলের মোকাবেলায় তিনি হাঁকান ৩টি চার ও ৬টি ছক্কা। অর্ধশতক হাঁকান রনি তালুকদারও। ৫টি চার ও ৩টি ছক্কায় ৩১ বলে ৫৩ রান করেন তিনি।

এছাড়া মোহাম্মদ মিঠুন ১৩ বলে ১৮ ও তামিম ইকবাল ২০ বলে ১২ রান করেন। রূপগঞ্জের পক্ষে মুক্তার আলী একাই শিকার করেন তিনটি উইকেট। এছাড়া মোহাম্মদ শহীদ ও নাবিল সামাদ পান একটি করে উইকেট।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে প্রাইম ব্যাংকের অভিজ্ঞ বোলারদের তোপের মুখে হুমড়ি খেয়ে পড়ে রূপগঞ্জের ব্যাটিং লাইনআপ। শেষপর্যন্ত ১৮ ওভার পর্যন্ত খেললেও দলটি গুটিয়ে যায় মাত্র ৬৮ রানে। দুই অঙ্কের দেখা পেয়েছেন মাত্র তিনজন। জাকের আলী অনিক ১৫ বলে ১৬, মোহাম্মদ শহীদ ১১ বলে অপরাজিত ১৫ ও আজমির আহমেদ ৫ বলে ১২ রান করেন।

প্রাইম ব্যাংকের পক্ষে ১০১ রানের এই বড় ব্যবধানের জয়ে মূল ভূমিকা পালনকারী ছিলেন নাহিদুল ইসলাম, মাত্র ১৫ রান দিয়ে তিনটি উইকেট শিকার করে ম্যাচ সেরাও হন এই স্পিনার। এছাড়া পার্শ্বভূমিকায় থাকা রুবেল হোসাইন ও নাঈম হাসান দুটি করে এবং শরিফুল ইসলাম ও মোহাম্মদ মিঠুন শিকার করেন একটি করে উইকেট।

এই জয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে বসলো তামিম-বিজয়দের প্রাইম ব্যাংক। অবশ্য বিকেলেই মাঠে নামবে শীর্ষ থেকে হটে যাওয়া আবাহনী। আজ মুশফিকের দলের প্রতিপক্ষ সাকিবের মোহামেডান।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি