ঢাকা, রবিবার   ১৩ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

নাঈম-আফিফের ফিফটিতে বড় সংগ্রহ আবাহনীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২২, ১০ জুন ২০২১

চার উইকেট নেয়ার পর তানভীরের প্রতিক্রিয়া

চার উইকেট নেয়ার পর তানভীরের প্রতিক্রিয়া

ঢাকা প্রিমিয়ার লিগ তথা ডিপিএলের ৩৪তম ম্যাচে শাইনপুকুরের বিপক্ষে বড় সংগ্রহ গড়েছে আবাহনী। এই সংগ্রহ গড়ার পথে ফিফটি পেয়েছেন দুই ওপেনার আফিফ হোসাইন ও মোহাম্মদ নাঈম। আফিফ ৫৪ করে আউট হলেও চারটি ছক্কা ও তিন চারে ৭০ রান করেন নাঈম। যাতে ৫ উইকেট হারিয়ে ১৮৩ রান তুলেছে মুশফিকের দল।

আজ বৃহস্পতিবার দুপুরে বিকেএসপির ৪ নম্বর মাঠে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই মারমুখী হয়ে ব্যাট চালাতে থাকে আবাহনীর দুই ওপেনার আফিফ হোসাইন ও নাঈম শেখ। দুজনে মিলে চার-ছক্কার ফুলঝুরি ছুটিয়ে ১২ ওভারেই তুলে ফেলেন ১১১ রান। এরই মধ্যে নিজের ফিফটিও আদায় করে নেন আফিফ। 

তবে ত্রয়োদশ ওভারে এসে দুর্দান্ত এই জুটি ভাঙেন মোহর শেখ। নিজের দ্বিতীয় ওভারে মাত্র ৫ রান দিয়ে আফিফকে সাজঘরে ফেরান শাইনপুকুরের এই পেসার। এ সময় ৪২ বলে তিনটি চার ও চারটি ছক্কায় ৫৪ রান করেন এই বাঁহাতি। তাঁর বিদায়ের কিছুক্ষণ বাদেই এবারের আসরে নিজের প্রথম ফিফটির দেখা পেলেন দুই ম্যাচ আগে ৪৯ রানে আউট হওয়া মোহাম্মদ নাঈম। 

তবে আজও বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি নাজমুল হোসাইন শান্ত। দুই ছক্কায় ৮ বলে ১৮ করা শান্তকে ফেরান স্পিনার তানভীর ইসলাম। ফলে ১৬তম ওভারে ১৪৮ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় আবাহনী। দুই ওভার পর এসে নাঈমকেও তুলে নেন এই বাঁহাতি স্পিনার। ফেরার আগে সমান চারটি করে চার ও ছক্কায় ৫০ বলে ৭০ রান আসে আবাহনী ওপেনারের ব্যাট থেকে।   

তবে শেষ দিকে তানভীরের বোলিং জাদুতে দ্রুতই তিনটি উইকেট হারানোর ফলে রান তুলতে পারেনি আবাহনী। যদিও সাইফুদ্দিনের ১০ বলে ১৪ ও স্বাধীনের ৮ বলে ১২ রানের কল্যাণে ৫ উইকেটে ১৮৩ রানের স্কোর পায় দলটি। শাইনপুকুরের পক্ষে একাই ৪টি উইকেট নেন তানভীর। টুর্নামেন্টে এখন পর্যন্ত ১৩টি উইকেট শিকার করে শীর্ষ দুইয়ে জায়গা করে নিয়েছেন বাঁহাতি এই স্পিনার।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি