ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৪, ২৮ মে ২০২১ | আপডেট: ১৩:০১, ২৮ মে ২০২১

শ্রীলঙ্কাকে প্রথমবারের মতো সিরিজ হারিয়েছে বাংলাদেশ। এবার হোয়াইটওয়াশের মাধ্যমে ঘরের মাঠে আরও একটি সফল সিরিজ শেষ করতে আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে নামছে বাংলাদেশ। 

যে ম্যাচে প্রথমবারের মতো টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সফরকারীরা। মেঘলা আবহাওয়ার কারণে টস ১০ মিনিট দেরিতে অনুষ্ঠিত হলেও খেলাও শুরু হয় ঠিক সময়েই। দুপুর ১টায় শুরু হওয়া ম্যাচটি সরাসরি দেখাচ্ছে গাজী টিভি ও টি-স্পোটর্স।

এ ম্যাচে দলে চারটি পরিবর্তন এনেছে শ্রীলঙ্কা। একাদশে ফিরেছেন নিরোশান ডিকওয়েলা। এছাড়াও অভিষেক হচ্ছে রমেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে ও বিনুরা ফার্নান্ডোর। 

শ্রীলঙ্কা একাদশ: কুশল পেরেরা (অধিনায়ক), দানুশকা গুণাথিলাকা, পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা (কিপার), ধনাঞ্জয়া ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, বিনুরা ফার্নান্ডো, দুশমন্থা চামিরা।

এদিকে, বাংলাদেশ একাদশেও আসছে দুটি পরিবর্তন। বাদ পড়েছেন লিটন দাস, একাদশে সুযোগ পেলেন নাঈম শেখ এবং সাইফুদ্দিনের পরিবর্তে জায়গা হয়েছে তাসকিনের। গত ম্যাচে বলের আঘাতে আহত হয়ে মাঠ ছাড়তে হয় সাইফুদ্দিনকে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (ক্যাপ্টেন), মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (কিপার), মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসাইন, আফিফ হোসাইন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি