ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

গাপ্টিলের আক্ষেপের দিনে চ্যালেঞ্জিং স্কোর কিউয়িদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫১, ৩ নভেম্বর ২০২১

মাত্র ৭ রানের আক্ষেপ নিয়ে ফেরেন কিউয়ি ওপেনার

মাত্র ৭ রানের আক্ষেপ নিয়ে ফেরেন কিউয়ি ওপেনার

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমির লড়াইয়ে টিকে থাকতে স্কটল্যান্ডের মুখোমুখি নিউজিল্যান্ড। দুবাইয়ে অনুষ্ঠিত এ ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করেতে নেমে স্কটিশ বোলারদের তোপের মুখে পড়ে ৫৪ রানেই ৩ উইকেট হারায় দলটি। তবে মার্টিন গাপ্টিলের ব্যাটিং ঝড়ে শেষ পর্যন্ত পাঁচ উইকেট হারিয়ে ১৭২ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়তে সামর্থ হয় কিউয়িরা।

দলের পক্ষে সর্বোচ্চ ৯৩ রান করলেও মাত্র ৭ রানের আক্ষেপ নিয়ে ফেরেন ওপেনার মার্টিন গাপ্টিল। তাঁর ৫৬ বলের এই ঝোড়ো ইনিংসে ছিল ছয়টি চারের সঙ্গে সাতটি বিশাল বিশাল ছক্কার মার। এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান আসে গ্লেন পিলিপসের ব্যাট থেকে।

স্কটিশ বোলারদের মধ্যে পেসার ব্রাড হোয়েল ও সাফিয়ান শরিফ দুটি করে এবং স্পিনার মার্ক ওয়াট একটি উইকেট দখল করেন। তবে ৪ ওভারে মাত্র ১৩টি রান দেন বাঁহাতি এই স্পিনার।

এদিকে, সুপার টুয়েলভে এর আগে দুই ম্যাচ খেলে একটি করে জয়-পরাজয় নিউজিল্যান্ডের। সমান ম্যাচ খেলে একটিতেও জিততে পারেনি কাইল কোয়েৎজারের দল। 

নিউজিল্যান্ড একাদশ
মার্টিন গাপ্টিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, ইশ সোধি।

স্কটল্যান্ড একাদশ
কাইল কোয়েৎজার (অধিনায়ক), জর্জ মুনসে, ম্যাথিউ ক্রস, রিচি বেরিংটন, কলাম ম্যাকলিয়ড, মাইকেল লিস্ক, ক্রিস গ্রিভস, মার্ক ওয়াট, সাফিয়ান শরিফ, অ্যালাসডায়ার ইভানস, ব্র্যাড হোয়েল।

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি