ঢাকা, মঙ্গলবার   ২৮ মে ২০২৪

মুশফিক-সৌম্য-পেরেরাসহ ভারসাম্যপূর্ণ দল খুলনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৪, ২৭ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন অষ্টম আসরকে ঘিরে শেষ হয়েছে জাঁকজমকপূর্ণ প্লেয়ার্স ড্রাফট। যা থেকে অভিজ্ঞ-তারুণ্যের মিশেলে ভারসাম্যপূর্ণ দলই গঠন করেছে গত আসরের রানার্স-আপ খুলনা টাইগার্স।

বিপিএল গভর্নিং বডির নিয়ম অনুযায়ী, প্লেয়ার্স ড্রাফটের আগে তিনজন বিদেশি ও একজন দেশি ক্রিকেটারের সঙ্গে চুক্তি করতে পারবে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেটি মাথায় রেখেই ফ্র্যাঞ্চাইজিটি আগেভাগেই দলে ভিড়িয়েছে গত আসরের অধিনায়ক মুশফিকুর রহিমকে।

এছাড়াও বিদেশি ক্রিকেটারদের মধ্যে দলে ভেড়ানো হয়েছিল লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা ও ভানুকা রাজাপাকশে এবং আফগান ক্রিকেটার নাভিন-উল-হককে। 

সোমবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফট থেকে প্রথমেই দলে ভেড়ানো হয় স্পিন অলরাউন্ডার শেখ মেহেদীকে। এরপর সৌম্যকে দলে নেয় খুলনা। পরবর্তীতে দলে ভেড়ানো হয় ‘সি’ ক্যাটাগরিতে থাকা পেসার কামরুল ইসলাম রাব্বি ও ব্যাটার ইয়াসির আলী রাব্বিকে। 

এরপর তৃতীয় সেটে বিদেশি ক্রিকেটারদের মধ্যে দলে নেয় লঙ্কান ক্রিকেটার সেক্কুগে প্রসন্ন ও ‘ঈ’ ক্যাটাগরি থেকে দলে ভেড়ানো হয় জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজাকে। পরবর্তীতে ড্রাফট থেকে স্থানীয় ক্রিকেটারদের ওপরই নজর থাকে খুলনা ফ্র্যাঞ্চাইজির।

ড্রাফটের শেষ কয়েকটি সেট থেকে দলে নেয়া হয় রনি তালুকদার, পেসার খালেদ আহমেদ, জাকের ও নাবিল সামাদকে। ফ্র্যাঞ্চাইজিটির ভাষ্য অনুযায়ী, গত আসরের মতো আসন্ন আসরেও খুলনাকে নেতৃত্ব দিবেন মুশফিকুর রহিম।

এক নজরে খুলনা টাইগার্সের স্কোয়াড
মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, ভানুকা রাজাপাকশে, নাভিন উল হক, মেহেদী হাসান, সৌম্য সরকার, কামরুল ইসলাম রাব্বি, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, সেক্কুগে প্রসন্ন, সিকান্দার রাজা, ফরহাদ রেজা, রনি তালুকদার, সৈয়দ খালেদ আহমেদ, জাকের আলি অনিক, নাবিল সামাদ।

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি