ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শীর্ষে আবাহনী ছয়ে মোহামেডান তলানিতে পারটেক্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৭, ১১ জুন ২০২১

জয়ের ধারায় মুশফিকের দল আবাহনী

জয়ের ধারায় মুশফিকের দল আবাহনী

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন বা ডিপিএল টি-টোয়েন্টি ক্রিকেট লিগে আবাহনী জয় পেলেও হেরেছে মোহামেডান। যার ফলে ছয় ম্যাচে পাঁচ জয় নিয়ে শীর্ষস্থান দখল করে বসেছে মুশফিকের দল। অন্যদিকে, তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে ছয় নম্বরে ঠাই পেয়েছে সাকিবের দল।

বৃহস্পতিবার (১০ জুন) বিকেএসপি’র ৪ নম্বর মাঠে ডি এল মেথডে আবাহনী ২৫ রানে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে। আবাহনীর করা ১৮৩ রানের জবাবে ১৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৩ রান তোলে শাইনপুকুর। 

মিরপুরে অনুষ্ঠিত অপর ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জের কাছে ৯ উইকেটে হেরেছে মোহামেডান। প্রথমে ব্যাট করে ৯ উইকেটে মাত্র ১১৩ রান তোলে সাকিবের দল। জবাবে ১৮.১ ওভার খেলে মাত্র ১টি উইকেটে হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে লিজেন্ডসরা। 

এছাড়া গাজী গ্রুপ ওল্ড ডিওএইচএসকে ৬ উইকেটে এবং প্রাইম ব্যাংক ৩ রানে প্রাইম দেলেশ্বরকে হারিয়েছে। আর পারটেক্স ৬ উইকেটে হেরেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কাছে। 

এর ফলে ষষ্ট রাউন্ড শেষেও কোনও জয়ের দেখা পায়নি পারটেক্স। সবকটি ম্যাচেই হেরে একবারে তলানিতে তাসামুলহক-ধীমান ঘোষের দল। অন্যদিকে, আবাহনীর সমান জয়ে ১০ পয়েন্ট পেলেও রান রেটে পিছিয়ে দুইয়ে জায়গা পেয়েছে তামিমের প্রাইম ব্যাংক।

চারটি জয় নিয়ে এরপরেই অবস্থান করছে গতকালই প্রথম হারের স্বাদ পাওয়া প্রাইম দোলেশ্বর। আর তিনটি করে জয় নিয়ে যথাক্রমে চার, পাঁচ, ছয়, সাত ও আটে জায়গা করে নিয়েছে ব্রাদার্স, শেখ জামাল, মোহামেডান, গাজী ও খেলাঘর। 

দুটি করে জয় নিয়ে যথাক্রমে নয় ও দশে আছে ওল্ড ডিওএইচএস ও রুপগঞ্জ। আর একটি মাত্র জয়ে এগারো নম্বরে অবস্থান করছে শাইনপুকুর। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি