ঢাকা, শুক্রবার   ০৫ মার্চ ২০২১, || ফাল্গুন ২০ ১৪২৭

আইপিএল নয়, সবার আগে দেশ: মুস্তাফিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০০, ২৩ ফেব্রুয়ারি ২০২১

সস্ত্রীক মুস্তাফিজুর রহমান

সস্ত্রীক মুস্তাফিজুর রহমান

নিউজিল্যান্ডে দুই সিরিজ খেলতে বিকেলেই দেশ ছেড়েছে বাংলাদেশ জাতীয় দল। তবে চোট আর সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এ সফর থেকে আগেই নাম প্রত্যাহার করে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। পরে আইপিএল-এর জন্য শ্রীলংকা সফর থেকেও ছুটি নেন বিশ্বসেরা অলরাউণ্ডার। যা নিয়ে চলছে ব্যাপক বিতর্ক। 

তবে আইপিএল-এ দল পেলেও সাকিবের পথে হাঁটছেন না কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান। বাঁহাতি এ পেসার সাফ জানিয়ে দিয়েছেন- আইপিএল নয়, সবার আগে দেশের খেলা।

আজ মঙ্গলবার বিসিবি একাডেমিতে সাংবাদিকদের মোস্তাফিজ বলেন, সবার আগে আমার দেশের খেলা। শ্রীলঙ্কা (সফরের) টেস্ট দলে যদি থাকি, তাহলে আমি টেস্টই খেলব। আর ‘যদি না থাকি তাহলে বিসিবি তো আমাকে বলবে যে, আমি নাই। তখন আমি বিসিবিকে বলব (আইপিএল খেলার কথা), বিসিবি যদি আমাকে ছাড়ে, তাহলে আমি আইপিএলে খেলব। দেশপ্রেম আগে।’

আজ বিকেলে নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ার সময় বিমানে চড়ে সেই ছবি ফেসবুকে দিয়ে পোস্টও দিয়েছেন মুস্তাফিজ। যেখানে তিনি সবার কাছে দোয়াও চেয়েছেন।

এদিকে, ভারতের জনপ্রিয় টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএল আগামী এপ্রিলে অনুষ্ঠিত হতে পারে বলেই আভাস মিলেছে। আর ওই সময়েই শ্রীলংকায় গিয়ে তিনটি টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশ দলের। 

অথচ দেশের এমন একটি গুরুত্বপূর্ণ সফরে না গিয়ে আইপিএল খেলতে তখন ভারত সফরে যাওয়ার জন্য ক্রিকেট বোর্ডের কাছ থেকে অনুমতিপত্র নিয়েছেন সাকিব আল হাসান। তবে সাকিবের ছুটি নেওয়ার বিষয়টি ভালোভাবে নেয়নি ক্রিকেট বোর্ড। আইপিএলে ৩ কোটি ২০ লাখ রুপির জন্য জাতীয় দলকে অবজ্ঞা করায় সাকিবের ওপর রীতিমতো ক্ষেপেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। যদিও আইপিএলে খেলার বিষয়ে বোর্ডে এখনও আবেদন করেননি মুস্তাফিজ।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি