ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সাকিব-গেইল-মুজিবদের পেয়ে ভাগ্যবান বরিশাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৪, ২৭ ডিসেম্বর ২০২১

সাকিব, গেইল, সোহান ও মুজিব

সাকিব, গেইল, সোহান ও মুজিব

দেশীয় ক্রিকেটের জনপ্রিয় টুর্নামেন্ট বিপিএলের অষ্টম আসরের জন্য ঢাকা, কুমিল্লা, খুলনার পাশাপাশি শক্তিশালী দলই সাজিয়েছে ফরচুন বরিশাল। প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিব-গেইলসহ বেশ কয়েকজন বিশ্বমানের তারকাকে ভেড়াতে পেরে তাই যথার্থই ভাগ্যবান দলটি। 

আগেই তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলভুক্ত করেছিল বরিশাল। ডিরেক্ট সাইনিংয়ে আরও দলভুক্ত করে নেয় আফগানিস্তানের মুজিব উর রহমান, শ্রীলঙ্কার দানুশকা গুনাথিলাকা ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইলকে।

পরে প্লেয়ার্স ড্রাফট থেকে দলটি স্কোয়াডে ভিড়িয়েছে কাজী নুরুল হাসান সোহান, নাজমুল হোসাইন শান্ত, তাইজুল ইসলাম, নাঈম হাসানের মত জাতীয় দলের তারকাদের।

এছাড়াও বরিশাল দলে ঠাঁই পেয়েছেন মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, সালমান হোসেন ইমন ও ইরফান শুক্কুর।

আর বিদেশি ক্রিকেটারদের মধ্যে প্লেয়ার্স ড্রাফট থেকে স্কোয়াডে ডাক পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ওবেদ ম্যাককয় ও আলজারি জোসেফ এবং শ্রীলঙ্কার নিরোশান ডিকওয়েলা।

একনজরে ফরচুন বরিশালের স্কোয়াড
সাকিব আল হাসান, ক্রিস গেইল, দানুশকা গুনাথিলাকা, মুজিব উর রহমান, কাজী নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, ওবেদ ম্যাককয় (ওয়েস্ট ইন্ডিজ), আলজারি জোসেফ (ওয়েস্ট ইন্ডিজ), তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নিরোশান ডিকওয়েলা (শ্রীলঙ্কা), নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি