ঢাকা, মঙ্গলবার   ২৮ মে ২০২৪

তারকা সমৃদ্ধ শক্তিশালী কুমিল্লা ভিক্টোরিয়ান্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫২, ২৭ ডিসেম্বর ২০২১

মুস্তাফিজ, প্লেসিস, ইমন ও মঈন আলী

মুস্তাফিজ, প্লেসিস, ইমন ও মঈন আলী

ফ্যাফ ডু প্লেসিস, মঈন আলী, সুনীল নারাইনদের মতো তারকা ক্রিকেটারদের নিয়ে আসন্ন বিপিএলের অষ্টম আসরের জন্য শক্তিশালী দল গঠন করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আইকন প্লেয়ার মুস্তাফিজুর রহমান ছাড়াও দলটিতে আছেন লিটন দাস, ইমরুল কায়েসসহ তরুণ ইমন ও জয়।

প্লেয়ার্স ড্রাফটের আগেই শোনা যাচ্ছিল, আসন্ন আসরে কুমিল্লার হয়ে খেলতে পারেন সাবেক প্রোটিয়া অধিনায়ক ডু প্লেসিস ও ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। অবশেষে তাঁদের খেলার ব্যাপারে সোমবারই আনুষ্ঠানিক ঘোষণা দেয় কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি। প্লেয়ার্স ড্রাফট চলাকালীন এ দু’জনের পাশাপাশি সুনীল নারাইনের ব্যাপারেও নিশ্চিত করে ফ্র্যাঞ্চাইজিটি।

এছাড়াও প্লেয়ার্স ড্রাফটে দলটির প্রথম ডাকেই দলে নেয় বাংলাদেশ জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটার লিটন দাসকে। প্রথম সেটের দ্বিতীয় ডাকে ‘সি’ ক্যাটাগরি থেকে দলে ভেড়ানো হয় পেসার শহিদুল ইসলামকে। পরের ডাকে দলে নেয়া হয় অভিজ্ঞ ব্যাটার ইমরুল কায়েসকে।

ড্রাফট থেকে এরপর বিদেশি ক্রিকেটারদের মধ্যে দলে নেয়া হয় শ্রীলঙ্কার কুশল মেন্ডিস ও ওয়েস্ট ইন্ডিজের পেসার ওশানে থমাসকে।

৭ম ও ৮ম সেটে ‘সি’ ক্যাটাগরি থেকে দলে ভেড়ানো হয় আরিফুল হক ও আরেক অলরাউন্ডার নাহিদুলকে। এছাড়াও প্লেয়ার্স ড্রাফট থেকে দলে নেয়া হয় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দুই তরুণ ক্রিকেটার মাহমুদুল হাসান জয় ও ওপেনার পারভেজ হোসেন ইমনকেও।

শেষ মুহূর্তে বাংলাদেশ জাতীয় দলের টেস্ট অধিনায়ক মোমিনুল হককে দলে নেয়ার সিদ্ধান্ত নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র্যাঞ্চাইজি। এমনকি দলে নেয়া হয় পেসার আবু হায়দার রনি, সুমন খানকেও।

এক নজরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড
মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, মঈন আলী, সুনীল নারাইন, লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভীর ইসলাম, কুশল মেন্ডিস, ওশেন থমাস, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি, মেহেদী হাসান।

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি