ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দাপুটে জয়ে শীর্ষস্থান শক্ত করলো তামিমরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ১৪ জুন ২০২১ | আপডেট: ১৩:০১, ১৪ জুন ২০২১

দাপুটে বোলিং করেন শরিফুল ও অলক

দাপুটে বোলিং করেন শরিফুল ও অলক

একম্যাচ পর আবারও জয়ে ফিরলো প্রাইম ব্যাংক। আজ সোমবার ডিপিএলের নবম রাউন্ডের ম্যাচে বোলারদের দাপুটে বোলিংয়ে ওল্ড ডিওএইচএসের বিপক্ষে ২২ রানের জয় পেয়েছে তামিমের দল। এই জয়ে নয় ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানটি আরও শক্ত করলো লাল-নীল শিবির।

এদিন সকালে সাভারের তিন নম্বর মাঠে অনুষ্ঠিত এ ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ওল্ড ডিওএইচএসের বিপক্ষে ৭ উইকেট হারিয়ে ১৪৭ রান তোলে প্রাইম ব্যাংক। দলনায়ক তামিম ২৫ করে আউট হলেও দলের পক্ষে সর্বোচ্চ ৫৪ রান করেন আরেক ওপেনার রনি তালুকদার। 

এছাড়া মিঠুনের ১২ বলে ১৬ ও অলক কাপালির ৭ বলে ১২ রানের সুবাদে চ্যালেঞ্জিং ওই স্কোর পায় প্রাইম ব্যাংক। 
ডিওএইচএসের হয়ে দুটি করে উইকেট লাভ করেন রাকিবুল হাসান ও আসাদুজ্জামান পায়েল।

জবাবে ১৪৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই প্রাইম বোলারদের তোপের মুখে পড়ে ডিওএইচএসের ব্যাটসম্যানরা। মুনির হোসাইন, শরিফুল ইসলাম, রুবেল হোসাইন ও অলক কাপালীদের দাপুটে বোলিংয়ের সামনে একে একে অসহায় আত্মসমর্পণ করে শেষ পর্যন্ত ১২৫ রানেই শেষ হয় ওল্ডদের ইনিংস। 

দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান আসে শীর্ষ রান সংগ্রাহক মাহমুদুল হাসান জয়ের ব্যাট থেকে। এছাড়া রাইয়ান রহমান ২১ ও প্রিতম কুমার করেন ১৯ রান। প্রাইম ব্যাংকের পক্ষে একাই তিনটি উইকেট তুলে নিয়ে ডিওএইচএসকে হতাশায় ডুবান বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। এছাড়া ২টি করে উইকেট নিয়ে দাপুটে জয়ে ভূমিকা রাখেন মুনির, রুবেল ও অলক। তবে ম্যাচ সেরার পুরষ্কার ওঠে ফিফটি হাঁকানো ওপেনার রনি তালুকদারের হাতেই।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি