ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ধোনির ব্যাটিং অর্ডার নিয়ে মুখ খুললেন গম্ভীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৬, ২৬ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৫:৫২, ২৬ সেপ্টেম্বর ২০২১

চেন্নাই ও কলকাতার অধিনায়ক ধোনি ও মরগ্যান

চেন্নাই ও কলকাতার অধিনায়ক ধোনি ও মরগ্যান

চলতি আইপিএলে’র পয়েন্ট টেবিল অনুযায়ী অনেকটাই নিশ্চিত চেন্নাই সুপার কিংসের প্লে-অফে ওঠার রাস্তা। গত ৯ ম্যাচে সাত জয়ে তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। রয়েছে টেবিলের দুই নম্বরে। তবে রান পাচ্ছেন না অধিনায়ক ধোনি। তাইতো তাঁর ব্যাটিং অর্ডার নিয়েই এবার মুখ খুললেন সাবেক সতীর্থ গৌতম গম্ভীর।

বর্তমানে চেন্নাই কিংসের হয়ে ছয় নম্বরে ব্যাট করতে নামেন ক্যাপ্টেন এমএস ধোনি। যা খুব একটা পছন্দের লাগছে না ভারতের প্রাক্তন ক্রিকেটার গম্ভীরের কাছে। তিনি মনে করেন, “নক আউট পর্বে ধোনির চার নম্বরে ব্যাট করা উচিত। প্রথমে ব্যাট করা হোক বা রান তাড়া করা, যাই হোক ধোনির চার নম্বরে নামা উচিত। তাহলে অনেকটা সময় পাবে ও। আমি এটা দেখতে চাইব। একজন অধিনায়কের এটা একটা বড় সুবিধা, নিজের ইচ্ছা মতো জায়গায় ব্যাট করতে পারা।”

চলতি আইপিএলে এ পর্যন্ত সর্বোচ্চ ৫১ রানের একটা ইনিংস এসেছে ধোনির ব্যাট থেকে। অন্যদিকে চেন্নাই সুপার কিংসের ব্যাটিং অর্ডারে তিন ও চার নম্বর পজিশনে তেমন রান পাচ্ছে না কেউই।

এই বিষয়টা তুলে ধরে সাবেক কলকাতা অধিনায়ক বলেন, “চেন্নাইয়ের তিন এবং চার নম্বর ব্যাটার খুব বেশি রান পাচ্ছে না। ধোনির আরও বেশি সময় ব্যাট করা উচিত। ও রান করলে দলের সুবিধাই হবে।”

এদিকে, আজ (২৬ সেপ্টেম্বর) বিকেল ৪টায় কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস। আর রাত ৮টায় মুম্বাইয়ের প্রতিপক্ষ ব্যাঙ্গালোর।

আরএমএ/এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি