ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাইফ-ফরহাদে দোলেশ্বরের তৃতীয় জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৯, ৭ জুন ২০২১

সাইফ হাসান

সাইফ হাসান

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চতুর্থ রাউন্ডের ২১তম ম্যাচে দুই বল হাতে রেখেই নাটকীয় জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। সাইফ হাসানের ফিফটি ও ফরহাদ রেজার ক্যামিওতে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ৪ উইকেটে হারিয়েছে দলটি।

আজ সোমবার মিরপুরে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান জড়ো করে শাইনপুকুর। দারুণ ছন্দে থাকা দলের ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ ৪৪ রান করেন মাহিদুল ইসলাম অঙ্কন। ৩২ বলের মোকাবেলায় ৩টি চার ও ২টি ছক্কা হাঁকিয়েছেন তিনি।

এছাড়া অন্যান্যদের মধ্যে সাব্বির হোসেন ১৯ বলে ৩৬, রবিউল ইসলাম রবি ৩৬ বলে ৩৪ ও তানজিদ হাসান তামিম ১৬ বলে ২৫ রান করেন। শাইনপুকুরের ইনিংসজুড়ে ছিল ১৫টি চার ও ৫টি ছক্কার মার। দোলেশ্বরের পক্ষে শামিম হোসেন পাটোয়ারি ও রেজাউর রহমান রাজা দুটি করে উইকেট শিকার করেন। একটি করে উইকেট শিকার করেন ফরহাদ রেজা ও কামরুল ইসলাম।

তবে জয়ের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ১৩ রানে প্রথম ও ২৯ রানে দ্বিতীয় উইকেট হারিয়ে চাপে পড়ে যায় দোলেশ্বর। এরপর ফজলে মাহমুদকে অপর প্রান্তে রেখে লড়াই চালিয়ে যান সাইফ হাসান। যদিও তাকে সাজঘরে ফিরতে হয় অর্ধশতকের পরপরই। তার আগে ৩টি চার ও ৪টি ছক্কায় ৩৫ বলে ৫০ রান করেন সাইফ।

এরপরই যেন জ্বলে ওঠেন ফজলে মাহমুদ। ৩৩ বলে ৪১ রান করে আউট হওয়ার আগে মারেন ৬টি চার ও একটি ছক্কা। পরে শামিমের ১৬ বলে ২২ ও ফরহাদ রেজার ১১ বলে অপরাজিত ২৭ রানের ক্যামিওতে চড়ে ২ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় দোলেশ্বর। 

ছোট কিন্তু কার্যকরী ইনিংসে দুটি করে চার ও ছক্কা হাঁকান ম্যাচসেরা ফরহাদ রেজা। শাইনপুকুরের পক্ষে মোহর শেখ ২টি এবং সুমন খান, হাসান মুরাদ ও তানভীর একটি করে উইকেট পান।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি